সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৪০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম :
পার্বত্য মন্ত্রী সাথে শুভেচ্ছা বিনিময়, প্রধানমন্ত্রী, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর কাছে ‘শুভেচ্ছা স্মারক প্রেরণ শিক্ষকদের রোয়াংছড়িতে নবাগত ইউএনও সাথে বিভিন্ন শ্রেণির পেশাজীবীদের শুভেচ্ছা বিনিময় রোয়াংছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা দিলেন: রবিন বাহাদুর রোয়াংছড়িতে জাগো ফাউন্ডেশনের ত্রাণ পেল পাইক্ষ্যং পাড়ার ৩০ পরিবার রোয়াংছড়ি কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহার হতে পার্বত্য মন্ত্রী  উশৈসিং এমপিকে কোভিড-১৯ রোগে সুস্থতার প্রার্থনা রোয়াংছড়িতে দু:স্থ মানুষের পাশে নির্বাহী অফিসার মেহেদী হাসান দেশবাসীকে শাহেদীর ঈদ শুভেচ্ছা। রোয়াংছড়িতে ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায় মুসলিম ৩০ পরিবারকে ত্রাণ বিতরণ করলেন সেনাবাহিনী হাটহাজারী মাদরাসার ভারপ্রাপ্ত মুহতামিম আল্লামা বাবুনগরী নবীকে কটুক্তি করায় ফের উত্তাল ভোলা, ভাংচুর, আতংক
নোটিশ :
Wellcome to our website...

ভিডিও কলে রোটারী ক্লাব সিলেট রাইজিং স্টারের ক্লাব মিটিং অনুষ্ঠিত

রির্পোটারের নাম / ৩১০ বার
আপডেট সময় : শনিবার, ২ মে, ২০২০

 

ভিডিও কলের মাধ্যমে রোটারী ক্লাব অব সিলেট রাইজিং স্টারের সাপ্তাহিক ক্লাব মিটিং অনুষ্ঠিত হয়েছে। প্রাণঘাতী করোনা ভাইরাসের সচতেনতায় ক্লাবের প্রত্যেক সদস্য নিজেদের ঘরে থেকে এ ভিডিওকলে অংশগ্রহণ করেন। গত বৃহস্পতিবার রাত ১০টায় উক্ত ভিডিওকল মিটিং কনফারেন্স অনুষ্ঠিত হয়। এসময় করোনার কারণে অসহায় মানুষের জন্য একটি ফান্ড গঠন করা হয়।
ভিডিও কলে রোটারিয়ানরা বলেন, করোনা ভাইরাসের আতংকে আয় ও শ্রমজীবি মানুষদের গৃহবন্দী হতে হয়েছে। যারা অসহায় ও দিনমজুর তারা আজ চরম দুর্ভোগে রয়েছে। এই দুর্ভাগ্যের সময় যাদের নিত্য প্রয়োজনীয় পন্য কেনার সামর্থ্য নেই তাদের জন্য রোটারি ক্লাব অব সিলেট রাইজিং স্টার এগিয়ে আসবে।
ভিডিও কলে অংশ গ্রহণ করেন ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সালেহ ইয়াহইয়া, ক্লাব সেক্রেটারী রোটারিয়ান ইউনুস আলী, রোটারিয়ান খোকন আক্তার, ফটোগ্রাফার রোটারিয়ান নাদিম নেওয়াজ আহমেদ, রোটারিয়ান বিধান কুমার বৈদ্য, রোটারিয়ান সুহেল আহমদ, রোটারিয়ান ড. আওলাদ, রোটারিয়ান সোহেল মিয়া, রোটারিয়ান মোসাদ্দেক সেজুল, রোটারিয়ান নাজিম উদ্দিন, রোটারিয়ান ফাতেহা শিরিন প্রমুখ।
তারা ভিডিও কলে আরো বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। এই পরিস্থিতিতে বয়স্ক ব্যক্তিরা সবচেয়ে বেশি ঝুঁকিতে রয়েছে। সবসময় পরিস্কার-পরিচ্ছন্ন থেকে সাবধানতা অবলম্বনের মাধ্যমে চলাফেরা করলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্ভব। প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য সরকারি নির্দেশনা অনুযায়ী নিজ নিজ গৃহে অবস্থান করুন, সাবান দিয়ে ঘন ঘন হাত ধৌত করুন। সবার সচেতনতায় করোনো ভাইরাস রোধ করা সম্ভব। করোনা আতংকে গৃহবন্দী নিম্ন আয়ের শ্রমজীবি মানুষের দূর্ভোগ দূর করতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সকলের সমন্বিত উদ্যোগই পারে জাতিকে এই দূর্যোগে রক্ষা করতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Website Developed By ictknowledgebd.org