রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৩:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম :
রোয়াংছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা দিলেন: রবিন বাহাদুর রোয়াংছড়িতে জাগো ফাউন্ডেশনের ত্রাণ পেল পাইক্ষ্যং পাড়ার ৩০ পরিবার রোয়াংছড়ি কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহার হতে পার্বত্য মন্ত্রী  উশৈসিং এমপিকে কোভিড-১৯ রোগে সুস্থতার প্রার্থনা রোয়াংছড়িতে দু:স্থ মানুষের পাশে নির্বাহী অফিসার মেহেদী হাসান দেশবাসীকে শাহেদীর ঈদ শুভেচ্ছা। রোয়াংছড়িতে ঈদুল ফিতর উপলক্ষ্যে অসহায় মুসলিম ৩০ পরিবারকে ত্রাণ বিতরণ করলেন সেনাবাহিনী হাটহাজারী মাদরাসার ভারপ্রাপ্ত মুহতামিম আল্লামা বাবুনগরী নবীকে কটুক্তি করায় ফের উত্তাল ভোলা, ভাংচুর, আতংক ইমাম-মুয়াজ্জিনদের ‘ঈদ উপহার’ দেবেন প্রধানমন্ত্রী ঈদের ছুটিতে বাড়ি যেতে পারবেন না শ্রমিকরা
নোটিশ :
Wellcome to our website...

সার কারখানা উদ্বোধন করেছিলেন নকল কিম জং উন!

রির্পোটারের নাম / ১৫৯ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

উত্তর কোরিয়ার শাসক কিম জং উনের শারীরিক অবস্থা নিয়ে পানি কম ঘোলা হয়নি। প্রথমে মার্কিন গণমাধ্যম দাবি করল কিমের অবস্থা আশঙ্কাজনক। এরপর দক্ষিণ কোরিয়া দাবি করল, কিমের অস্ত্রোপচার চলছে, তিনি চিকিৎসাধীন। আবার কোনো কোনো সংবাদমাধ্যম তো জানিয়েই দিল, কিম আর বেঁচেই নেই। বিশ্বজোড়া এমন জল্পনার আবহেই সর্বসমক্ষে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে হাজির হয়ে কিম জং উন দেখালেন, তিনি বেঁচে আছেন এবং ভালোই আছেন। কিন্তু তা সত্ত্বেও কোথায় যেন একটা খটকা থেকে যাচ্ছে। তা হলো কিম জং উনের সর্বশেষ প্রকাশ্যে আসার ছবি।

প্রায় একমাসের মতো কিম রহস্যজনকভাবে উধাও হয়ে থাকেন। সেখান থেকেই যত জল্পনার সূত্রপাত। অবশেষে কয়েকদিন আগে দেখা যায়, কিম জং উন একটি সার কারখানা উদ্বোধন করছেন। এর আগে গত এপ্রিলের শুরুতে শেষবার দেখা গিয়েছিল কিমকে। তারপর তাঁর শারীরিক অবস্থার অবনতির খবর পাওয়া যায়। এরপর গত ২ মে কিমকে ফের প্রকাশ্যে দেখা যায়। বেশ ঝরঝরে লাগছিল তাঁকে।

কিন্তু এরপরও নেটিজেনরা বিশ্বাস করতে রাজি নয়,গত ২ মে যাঁকে দেখা গেল, তিনিই আসল কিম জং উন। কিম জং উনের সেদিনের ছবি এবং পুরোনো ছবি পোস্ট করেছেন একাধিক টুইটার ব্যবহারকারী। তাতে দেখা যাচ্ছে, গত ২ মে দেখা কিম জং উনের সঙ্গে আগের কিম জং উনের মুখের বেশ অমিল। ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ ও নিউজ১৮ এ খবর জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Website Developed By ictknowledgebd.org